১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মহাদেবপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

মহাদেবপুরে গৃহবধুকে হত্যার অভিযোগ, স্বামী পলাতক। - ছবি : ফাইল

নওগাঁর মহাদেবপুরে মিষ্টি রানী মন্ডল (২১) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী সুজন চন্দ্র মন্ডলের বিরুদ্ধে।

শনিবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার দুপুরে হামিদপুর ব্যাড়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মিষ্টি সফাপুর ইউনিয়নের হামিদপুর গ্রামের সুজন চন্দ্র মন্ডলের স্ত্রী ও এনায়েতপুর ইউনিয়নের ইটালী গ্রামের অমীয় চন্দ্র মন্ডলের মেয়ে।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মিষ্টির স্বজনরা বলেন, তাদের মেয়ে আত্মহত্যা করেছে প্রতিবেশীদের মাধ্যমে এমন খবর পেয়ে জামাই বাড়িতে গিয়ে দেখেন তাকে একটি বিছানায় শুয়ানো অবস্থায় রাখা হয়েছে। তখনও তিনি জীবিত ছিলেন। তারা তাকে নাম ধরে ডাকলে চোখ মেলে তাকান। লাশের দু’হাতে কবজির পাশে বেশ কয়েক জায়গায় আচরের দাগ ছিল। এছাড়াও গলায় আঘাতের চিহ্নও রয়েছে। এতে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করা হয়েছে। দ্রুত পুলিশের গাড়িতে করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। শনিবার সকালে ময়নাতদন্তের তদন্তের জন্য লাশ জেলা মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে এ ঘটনায় তার বাবা থানায় একটি আত্মহত্যা প্ররোচনার মামলা দায়ের করেছেন। মামলার পর তার স্বামী পলাতক থাকায় তাকে গ্রেফতার করা যায়নি।

উল্লেখ্য, প্রায় তিন বছর আগে মিষ্টি রাণীর সাথে হামিদপুর ব্যাড়াপাড়া গ্রামের সুরজিত চন্দ্র মন্ডলের ছেলে এবং মহাদেবপুর সোনারপট্টির সুইটি জুয়েলার্সের মালিক সুজন মন্ডলের বিয়ে হয়। তাদের ঘরে প্রায় এক বছর বয়সী একটি সন্তান রয়েছে।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল