১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

অপবাদ সইতে না পেরে শিক্ষকের আত্মহত্যা

অপবাদ সইতে না পেরে শিক্ষকের আত্মহত্যা। - ছবি : সংগৃহীত

ছাত্রীর সাথে অশোভনীয় আচরনের অপবাদ সইতে না পেরে হারুন অর রশিদ (৫৫) নামের এক মাদরাসা শিক্ষক আদমদীঘিতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (৮ জুন) সকাল সাড়ে ৯টায় আদমদীঘির কলাবাড়িয়া নামক স্থানে ব্রডগেইজ রেললাইনে ঢাকাগামী আন্তঃনগর চিলাহাটি এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে।

শিক্ষক হারুন নওগাঁ জেলার রানীনগর উপজেলার দক্ষির রাজাপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আজাহার শেখের ছেলে এবং রানীনগর আল আমিন দাখিল মাদরাসার শরীর চর্চা শিক্ষক। এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

শিক্ষক হারুনের ভাতিজা আব্দুল মালেক খন্দকার জানান, তার চাচা আল আমিন দাখিল মাদরাসার শরীর চর্চা শিক্ষক হারুন অর রশিদকে ছাত্রীর সাথে জড়িয়ে অশোভন আচরণ করার অপবাদ প্রচার করা হয়। এরপর বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষ তদন্ত করলে তিনি নির্দোষ প্রমাণিত হয়। এই মিথ্যা অপবাদ সইতে না পেরে ক্ষোভে দুঃখে তিনি আজকে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।

সান্তাহার রেলওয়ে থানার উপ-পরিদর্শক বাশার জানায়, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত

সকল