২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শেরপুরে ফেনসিডিলসহ যুবক গ্রেফতার

- ছবি : সংগৃহীত

বগুড়ার শেরপুরে ফেনসিডিলসহ ফারুক হোসেন (৩১) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে পৌর শহরের বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ফারুক জয়পুরহাট গঙ্গাগাসপুর এলাকার মরহুম কল বক্সের ছেলে।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রক বগুড়ার পুলিশ পরিদর্শক ইব্রাহিম খান জানান, দীর্ঘদিন ধরে হিলি থেকে মাদক নিয়ে শেরপুর ও রায়গঞ্জ উপজেলায় সরবরাহ করে আসছিলেন ফারুক। বৃহস্পতিবার ভোরে মোটরসাইকেলের সিটের নিচে করে ফেনসিডিল নিয়ে চান্দাইকোনা এলাকায় যাচ্ছিলেন তিনি। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর বাসস্ট্যান্ড করতোয়া এলাকায় পৌঁছালে পুলিশ দেখে পালানোর চেষ্টা করেন। এতে মোটরসাইলেটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। পরে মোটরসাইকেলের ভেতরে থাকা ৫০ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয় এবং মোটরসাইকেলটি জব্দ করা হয়।

এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) বাবু কুমার শাহা জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিতে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল