২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নওগাঁয় ট্রাক-অটোরিকশা সংঘর্ষ : নিহত ৩ জনের পরিচয় মিলেছে

নওগাঁয় ট্রাক-অটোরিকশা সংঘর্ষ : নিহত ৩ জনের পরিচয় মিলেছে। -

নওগাঁর মহাদেবপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই চারজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে এখন পর্যন্ত তিনজনের পরিচয় নিশ্চিত করেছে থানা পুলিশ।

সোমবার (৫ জুন) দুপুর পৌনে ১টার দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাটচকগৌড়ী বাজারের পূর্ব পাশে বাগাচারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পরিচয় নিশ্চিত হওয়া ব্যক্তিরা হলেন নওগাঁ সদর উপজেলার চকপাথুরিয়া গ্রামের গাজী সরদারের ছেলে সিএনজি অটোরিকশাচালক পাপ্পু সরদার (৫০), সিরাজগঞ্জ সদর উপজেলার খলিশাকুড়ি গ্রামের আবদুস সালামের ছেলে নাজমুল ইসলাম (৩০) ও একই উপজেলার সাটিকাবাড়ী গ্রামের আবদুল জব্বার চৌধুরীর ছেলে তানভীর আহমেদ চৌধুরী (২৪)। এ রিপোট লেখা পর্যন্ত একজনের পরিচয় এখনো জানা যায়নি।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নওগাঁ থেকে রাজশাহীমুখি একটি মালবাহী ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত-অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা ছয়জনের মধ্যে ঘটনাস্থলে চারজন নিহত হয়। অপর দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হয়েছে।
আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ নিহত ও আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়েছে। একজন ছাড়া বাকি তিনজনের পরিচয় শনাক্ত করা গিয়েছে।


আরো সংবাদ



premium cement