২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় আহত কুরআন হাফেজের মৃত্যু

বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় আহত কুরআন হাফেজের মৃত্যু। - ফাইল ছবি

নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বাঁধন আকন্দ (২৩) নামে এক কোরআন হাফেজের মৃত্যু হয়েছে।

সোমবার সকালে বড়াইগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে ২২ মে সড়ক দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন।

বাঁধন আকন্দ উপজেলার রয়না গ্রামের মৃত আব্দুল জব্বার আকন্দের ছেলে এবং কুষ্টিয়ার দৌলতপুরের বাংলাবাজার কাশিফুল উলুম হাফেজিয়া মাদরাসায় শিক্ষক।

বড়াইগ্রাম পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ওয়াজেদ আলী জানান, ২২ মে বাঁধন নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে তার কর্মস্থলে যাচ্ছিলেন। পথে বনপাড়া এলাকায় অজ্ঞাত এক যানবাহনের ধাক্কায় তিনি মহাসড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। কিছুদিন পরে হসপিটাল থেকে রিলিজ দিলে তাকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হলে রোববার সন্ধ্যায় তাকে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন সোমবার সকালে তার মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি

সকল