২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

যমুনায় গোসলে নেমে নিখোঁজ মাদরাসাছাত্র

- ফাইল ছবি

বগুড়া সারিয়াকান্দির কালিতলা গ্রোয়েন বাঁধে এলাকার যমুনা নদীতে গোসলে নেমে সাদিকুল ইসলাম সাদেক (১৮) নামে এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে।

শনিবার সকাল থেকে তাকে খুঁজতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল কাজ করছে। এর আগে শুক্রবার দুপুরে উপজেলার বাটির চর এলাকায় ওই শিক্ষার্থী ডুবে যায়।

সাদিকুল বগুড়া সদরের লতিফপুর কলোনী এলাকার আরমান সিদ্দিকের ছেলে ও বগুড়া সদরের একটি মাদরাসার শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে সাদিকুল তার অন্য নয়জন সহপাঠীর সাথে যমুনার কালিতলা গ্রোয়েন বাঁধ এলাকায় বেড়াতে যায়। দুপুর আড়াইটার দিকে তারা একটি নৌকা ভাড়া নিয়ে যমুনা নদী পার হয়ে বাটির চরে গোসল করতে নামে। একপর্যায়ে সাদিকুল গভীর পানিতে তলিয়ে যায়। পরে তার সহপাঠীরা তাকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বিকেলে নিজ নিজ বাড়িতে ফিরে যায়। সাদিকুল বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। এমন সময় তারা জানতে পারে যে সে যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছে। তখন তারা বিষয়টি সারিয়াকান্দি ফায়ার সার্ভিসকে জানায়। সংবাদ পেয়ে সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের একটি দল, রাজশাহী ডুবুরি দল এবং স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করতে অনুসন্ধান কাজ শুরু করেন।

সারিয়াকান্দি ফায়ার স্টেশন ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মাসুদ পারভেজ বলেন, শনিবার সকালেই রাজশাহী ডুবুরি দলকে কল করা হয়েছিল। তারা বেলা ১১টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়। এর পরপরই নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধারে কাজ শুরু করেন ডুবুরিরা। তবে এখনো তার কোনো সন্ধান মেলেনি।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল