২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৯ আশ্বিন ১৪৩০, ০৮ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরি
`

নাটোরে আ’লীগ এমপি বকুলের বিরুদ্ধে আদালতে হত্যা মামলা

আওয়ামী লীগের এমপি শহিদুল ইসলাম বকুল - ছবি : নয়া দিগন্ত

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের আওয়ামী লীগের এমপি শহিদুল ইসলাম বকুলের বিরুদ্ধে আদালতে একটি হত্যা কাণ্ডের নালিশী মামলা জমা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) স্বামী হত্যার বিচারের আশায় স্ত্রী বাগাতিপাড়ার আমলি আদালতে পুনরায় নালিশী অভিযোগ করেন।

বাদি জেলার বাগাতিপাড়া উপজেলার মাড়িয়া গ্রামের মরহুম আইয়ুব আলীর স্ত্রী মোছা: শাহানাজ পারভীন (৫০)।

নাটোরের বাগাতিপাড়া আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু সাঈদ অভিযোগটি আমলে নিয়ে আগামী ১৫ জুন এ বিষয়ে আদেশ দেয়ার কথা জানান।

নিহতের স্ত্রী মামলায় অভিযোগ করেন, বাগাতিপাড়া উপজেলার স্যানালপাড়া গ্রামের মো: মহিদুল ইসলাম (৩৬), মাড়িয়া গ্রামের মো: মিজানুর রহমান (৩৬) ও মো: মাইনুল ইসলাম (৩২) এবং মো: আব্দুল মজিদ দীর্ঘদিন থেকে তার স্বামী আইয়ুব আলীর কাছে মিথ্যা অভিযোগে টাকা দাবি করে আসছিল। পরে প্রধান অভিযুক্ত শহিদুল ইসলাম বকুল এমপি নির্বাচিত হওয়ায় তারা আরো শক্তিশালী হয়। তাদের পরামর্শে শহিদুল ইসলাম বকুল এমপি তার স্বামীকে এমপির বাড়িতে ডেকে পাঠায়। অভিযুক্তরা ২০২০ সালের ২০ ফেব্রুয়ারি সকাল ১০টার দিকে তিনি ও তার স্বামী এবং সাক্ষীদের অভিযুক্তরা এমপি শহিদুল ইসলাম বকুলের বাড়িতে নিয়ে যান।
এ সময় এমপি বকুল সকলের সামনে বলেন, ‘মাড়িয়া গ্রামের সবাই চোর। এই শালাকে বেঁধে ফেল। সাদা স্টাম্পে সই নে। সই না দিলে গাছে ঝুলিয়ে মারপিট কর।’

তিনি আরো জানান, অভিযুক্তরা তার স্বামী আইয়ুব আলীকে বেঁধে ফেলে। এ সময় এমপি বকুল নিজে হাতে তার স্বামীকে চড় থাপ্পর মারতে থাকেন। একপর্যায়ে তার স্বামী মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান। পরে তাকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই সময়ই তিনি বাগাতিপাড়া মডেল থানায় মামলা করতে গেলে পুলিশ এমপির বিরুদ্ধে মামলা নেয়নি।

এ বিষয়ে জানতে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের আওয়ামী লীগের দলীয় এমপি শহিদুল ইসলাম বকুলের মোবাইল ফোনে কল করা হলে তার পিএস অভি নামে একজন ফোন রিসিভ করেন। তিনি বলেন, এমপি সংসদে বাজেট অধিবেশনে আছেন জানিয়ে কথা বলেন। অভি বলেন, এমপি শহিদুল ইসলাম বকুলের বিরুদ্ধে করা এই অভিযোগ একেবারেই অসত্য। এমপির বাড়িতে সেদিন মারপিট বা হত্যাকাণ্ডের কোনো ঘটনা ঘটেনি। কারো বুদ্ধিতে ষড়যন্ত্রমূলক ভাবে এমন অসত্য অভিযোগ করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জে ‘শয়তানের নিঃশ্বাস’ চক্রের ২ সদস্য গ্রেফতার জলবায়ু পরিবর্তন মোকাবেলায় অর্থায়নে বিশ্ব নেতাদের প্রতি স্থানীয় সরকার মন্ত্রীর আহ্বান সৌদি ক্রাউন প্রিন্সের ছবি এঁকে ওমরাহর টিকিট পেলেন পাকিস্তানি শিল্পী বেনিনে পেট্রোল গুদামে অগ্নিকাণ্ডে নিহত ৩৫ চিরিরবন্দরে বজ্রপাতে মৃত্যু ১ নোয়াখালীতে ওয়ানশুটার গানসহ ২ যুবক গ্রেফতার ৬ থেকে ৭ মুসলিম রাষ্ট্র ইসরাইলের সাথে সম্পর্ক স্বাভাবিক করবে : ইসরাইল পররাষ্ট্রমন্ত্রী ভিসা নীতিতে কাকে নিষিদ্ধ করেছে জানি না : স্বরাষ্ট্রমন্ত্রী ঠাকুরগাঁওয়ে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের সম্পর্কে কোনো টানাপোড়েন নেই : পররাষ্ট্রমন্ত্রী ৩০ নভেম্বরের মধ্যে আয়কর রিটার্ন দাখিল করতে হবে

সকল