২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বর্তমান অবৈধ আওয়ামী সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে : মিনু

বর্তমান অবৈধ আওয়ামী সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে : মিনু - ছবি : নয়া দিগন্ত

রাজশাহীতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, বর্তমান অবৈধ আওয়ামী সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে। কারণ এই সরকারের নাম বাংলাদেশের ৯৯ ভাগ মানুষ আর শুনতে চায় না।

শনিবার (১ এপ্রিল) বিকেলে নগরীর ভুবন মোহন পার্কে মহানগর বিএনপি আয়োজিত অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, অবৈধ সরকার দেশের মানুষকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দিয়েছে। মানুষ এখন আর তিন বেলা খেতে পায় না। শুধু তাই নয়, এই সরকারের বাকশালী আচরণের প্রতিবাদ মানুষ করতে পারছে না। সাংবাদিকরা লিখলে তাদের গ্রেফতার করা হচ্ছে। এই অবৈধ সরকারের বিন্দুমাত্র জনপ্রিয়তা নেই। জোর করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও প্রশাসন যন্ত্রকে ব্যবহার ক্ষমতায় বসে আছে। এই ক্ষমতা আরো দীর্ঘায়িত করতে নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। যেসব আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অতি উৎসাহী হয়ে সরকারের পক্ষ হয়ে বিরোধীদল নিধনে ব্যস্ত, তাদের তালিকা করা হচ্ছে। সময়মত সবাইকে বিচারের আওতায় আনা হবে বলেও উল্লেখ করেন তিনি।

তিনি আরো বলেন, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনোভাবেই এদেশে আর জাতীয় সংসদ নির্বাচনসহ অন্য নির্বাচন হতে দেয়া হবে না। বিএনপির ১০ দফা বাস্তবায়ন হলেই এদেশে নির্বাচন হবে। বিএনপির চলমান আন্দোলনকে আরো বেগমান করতে এই ধরণের কর্মসূচি অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ঈশার সভাপতিত্বে কর্মসূচিতে মহানগর বিএনপির সদস্য সচিব মামুন অর রশিদ মামুন, যুগ্ম আহ্বায়ক জয়নাল আবেদিন শিবলী, ওয়ালিউল হক রানা, আসলাম সরকার, শাফিকুল ইসলাম শাফিক ও বজলুল হক মন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement