২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাজশাহী জেলা বিএনপির ৫ নেতাকর্মী গ্রেফতার

রাজশাহী জেলা বিএনপির ৫ নেতাকর্মী গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

রাজশাহীতে অবস্থান কর্মসূচি থেকে জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদসহ পাঁচ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১ এপ্রিল) বিকেলে নগরীর গণকপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে জেলা বিএনপির কর্মসূচির ব্যানার কেড়ে নেয় পুলিশ।

আটকরা হলেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ, পবা উপজেলা বিএনপির সদস্য সচিব মোজাফফর হোসেন, চারঘাট উপজেলার লক্ষীপুর ইউনিয়ন বিএনপির সেক্রেটারি কামরুজ্জামান মৃধা, শলুয়া ডিগ্রি কলেজের শিক্ষক এমদাদুল হক ও বাঘা উপজেলার হরিরামপুর এলাকার স্বপন।

এ দিকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম গণমাধ্যমকে বলেন, বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নিত্যপণ্যের মূল্যহ্রাসসহ ১০ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজশাহী জেলা বিএনপির উদ্যোগে অবস্থান কর্মসূচির আয়োজন করা হয়। কিন্তু পুলিশের অনুমতি ছাড়াই নগরীর গণকপাড়া মোড়ে রাস্তার ওপরে অবস্থান কর্মসূচি পালন করছিল তারা। এতে জনদুর্ভোগ সৃষ্টি হচ্ছিল। উদ্ভূত পরিস্থিতিতে জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদসহ পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ।


আরো সংবাদ



premium cement
যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর

সকল