১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

বড়াইগ্রামে চালককে কুপিয়ে হত্যা চেষ্টায় অভিযুক্ত কারাগারে

বড়াইগ্রামে চালককে কুপিয়ে হত্যা চেষ্টায় অভিযুক্ত কারাগারে। - ছবি : নয়া দিগন্ত

নাটোরের বড়াইগ্রামে পূর্ব শত্রুতার জের ধরে ফরহাদ হোসেন (২৬) নামে এক ভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যা চেষ্টার ঘটনায় অভিযুক্ত মকবুল হোসেনকে (৫২) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৯ মার্চ) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় নাটোর সদর উপজেলার সুলতানপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

মকবুল হোসেন বড়াইগ্রাম কালিবাড়ি মহল্লার মরহুম তমিজ উদ্দিনের ছেলে।

থানা ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সোমবার রাত সাড়ে ৯টার দিকে মকবুল রাজ্জাক মোড় থেকে চকপাড়া যাবার কথা বলে তার প্রতিবেশী ফরহাদ হোসেনের ভ্যানে উঠে। ভ্যানটি চকপাড়া এলাকায় পৌঁছলে একজন লোক আসবে জানিয়ে তাকে ভ্যানটি থামাতে বলে। এ সময় ভ্যানটি রাস্তার পাশে দাঁড় করালে হঠাৎ মকবুল পেছন থেকে তার ঘাড়ে ধারালো চাকু দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে ফরহাদের আর্তনাদ শুনে স্থানীয়রা তাকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বড়াইগ্রাম থানা অফিসার ইনচার্জ (ওসি) আবু সিদ্দিক বলেন, গোয়েন্দা নজরদারি ও তথ্য প্রযুক্তি কাজে লাগিয়ে নাটোরের সুলতানপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সত্যতা স্বীকারের পাশাপাশি পূর্ব শত্রুতা থেকেই এ ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছেন তিনি।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

সকল