২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বগুড়ায় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা

বগুড়ায় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা। - প্রতীকী ছবি

বগুড়ায় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে বেলাল হোসেন (৩৪) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন।

বুধবার (২৯ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে স্টেশনের পোওতা রেলগেটের দক্ষিণে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তার হোসেন।

তিনি জানান, ওই ব্যক্তি পোওতা রেলগেটের পাশে একটি দোকানের সামনে বসেছিল। চিলাহাটি থেকে ছেড়ে আসা রাজশাহীগামী আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনটি সাড়ে ১০টায় সান্তাহার স্টেশনে পৌঁছার আগেই পোওতা রেলগেটের দক্ষিণে ব্রিজের কাছে বেলাল হোসেন চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। বেলা সাড়ে ১১টায় সান্তাহার রেলওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

তিনি আরো জানান, বেলাল হোসেন কী কারণে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল