২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্টে রংমিস্ত্রির মৃত্যু

গোলাম মোস্তফা - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শেরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গোলাম মোস্তফা (২৬) নামের এক রং মিস্ত্রির মৃত্যু হয়েছে।

রোববার (২৬ মার্চ) সকাল ১০টায় ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে বহুতল বাড়ির রঙের কাজ করার সময় ৩৩ কেভি বিদ্যুৎসঞ্চালন লাইনে জড়িয়ে আহত হন তিনি।

মৃত গোলাম মোস্তফা স্থানীয় শাহ বন্দেগী ইউনিয়নের সাধুবাড়ী পশ্চিমপাড়া গ্রামের নাজির হোসেনের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ধুনট মোড় এলাকায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের ডা. রুহুল আমিনের ৩ তলা বিল্ডিং বাড়িতে রং করছিল। বাড়িটির পাশ দিয়ে ৩৩ কেভি বিদ্যুৎসঞ্চালন লাইন রয়েছে। লাইনটি বাড়ি থেকে এক ফিট দূরত্বে। দড়ি ও বাঁশ ঝুলিয়ে বাড়িটিতে রং করার সময় ৩৩ কেভি বিদ্যুৎসঞ্চালন লাইনের সাথে বিদ্যুৎপৃষ্ট হয়ে ৩ তলা থেকে নিচে পড়ে যান। এতে তার শরীরের প্রায় ৬০ ভাগ ঝলসে যায় এবং মাথা ফেটে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়।

পরে তাৎক্ষণিক শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়। তিন দিন গুরুতর অসুস্থ থেকে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল ১০টায় তিনি মারা যান।

ডা. রুহুল আমিনের শাশুড়ি মাহমুদা বেগম জানান, হঠাৎ করেই দুর্ঘটনা হয়েছে। আমরা সার্বক্ষণিক সহযোগিতা করেছি। চিকিৎসার কোনো ত্রুটি ছিল না।


আরো সংবাদ



premium cement
তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন

সকল