১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

তারেক রহমানের সাবেক এপিএস নাইটের ইন্তেকাল

- ছবি : নয়া দিগন্ত

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাবেক একান্ত সচিব ও বগুড়া সরকারি শাহ সুলতান কলেজ ছাত্রসংসদের সাবেক জিএস ছাত্রদলের সাবেক নেতা সাজ্জাদুর রহমান নাইট (৫১) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

গতকাল শনিবার দিবাগত রাত ১১টা ৪৫ মিনিটে তিনি অসুস্থতা বোধ করলে বগুড়া শহরের ফুলবাড়ীর বাসভবন থেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়ার পথে ইন্তেকাল করেন। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা, সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, জেলা বিএনপির সাবেক আহ্বায়ক ও সদর আসনের সাবেক এমপি গোলাম মো: সিরাজ, বিএনপির কেন্দ্রীয় সদস্য কাজী রফিকুল ইসলাম, জাতীয়তাবাদী কৃষকদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সাবেক এমপি মোশারফ হোসেন, জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম।

পারিবারিক সূত্রে জানা গেছে, তার নামাজে জানাজা আজ রোববার বাদ জোহর ফুলবাড়ী উত্তর মধ্যপাড়া গোরস্থান ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।


আরো সংবাদ



premium cement