১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় গাঁজাসহ ২ নারী আটক

বগুড়ায় গাঁজাসহ ২ নারী আটক। - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার আদমদীঘিতে গাঁজাসহ দুই নারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।

শনিবার রাত ৮টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

আটক নারীরা হলেন গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ার শ্রীরামকান্দি গ্রামের মুসা শেখের স্ত্রী রুবী আক্তার (৪৫) ও চাঁদপুরের মতলব থানার ডিঙ্গাভাঙ্গা গ্রামের মিজানুরের স্ত্রী সামসুন্নাহার (৫০)।

র‌্যাব সূত্রে জানা গেছে, সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলামের নেতৃত্বে র‌্যাব সদস্যরা নওগাঁ-বগুড়া সড়কে আদমদীঘি হাসপাতাল গেটের সামনে ঢাকা থেকে নওগাঁগামী একতা পরিবহন একটি বাস তল্লাশি করে। এ সময় চার কেজি গাঁজাসহ ওই দুই মহিলাকে আটক করা হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, এ ঘটনা মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ

সকল