২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সরকার মানুষের ভোট ও ভাতের অধিকার কেড়ে নিয়েছে : অধ্যাপক মুজিবুর রহমান

সরকার মানুষের ভোট ও ভাতের অধিকার কেড়ে নিয়েছে : অধ্যাপক মুজিবুর রহমান। -

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেন, সরকার মানুষের ভোট ও ভাতের অধিকার কেড়ে নিয়েছে। এ অধিকার ফিরিয়ে আনতে ও ব্যাংক চুরি, লুটপাট, অর্থ আত্মসাৎ বন্ধ করতে হলে আল্লাহ ও তার রাসূলের বিধান অনুসারীদের নেতৃত্ব মানতে হবে।

শনিবার (৪ জানুয়ারি) জয়পুরহাট জেলা জামায়াতের বার্ষিক সদস্য সম্মেলনে ভার্চুয়ালি যোগ দিয়ে প্রধান অতিথির বক্ত্যবে এ কথা তিনি।

অধ্যাপক মুজিবুর রহমান বলেন, আল্লাহর জমিনে আল্লাহর বিধান চলবে। আল্লাহর হুকুমবিরোধী সকল অপশক্তিকে সমাজ থেকে অপসারণ করে আল্লাহর হুকুম সমাজে প্রতিষ্ঠা করতে জামায়াতের সকল সদস্যদের ময়দানে ঝাঁপিয়ে পড়তে হবে।

জেলা জামায়াতের আমির ডা. ফজলুর রহমান সাঈদের সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন সহকারী সেক্রেটারি জেনারেল ও বগুড়া অঞ্চলের পরিচালক মাওলানা আব্দুল হালিম। জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি হাসিবুল আলমের পরিচালনায় আরো বক্তব্য রাখেন বগুড়া অঞ্চলের টিম সদস্য ও বগুড়া পশ্চিম জেলা আমির মাওলানা আব্দুল হক ও প্রভাষক নজরুল ইসলাম, জয়পুরহাট জেলা জামায়াতের সেক্রেটারি গোলাম কিবরিয়া প্রমুখ।

অধ্যাপক মুজিবুর রহমান আরো বলেন, তত্ত্বাবধায়ক সরকারে অধীনে সংসদ নির্বাচন দিতে হবে। তত্ত্বাবধায়ক সরকারের ফরমুলা ছিল সাবেক জামায়াতের আমির অধ্যাপক গোলাম আযম সাহেবের। ওই সময় আওয়ামী লীগই জামায়াতের ওই ফলমুলার সাথে আন্দোলনে যোগ দিয়েছিল। জামায়াত তাদের সাথে যায়নি এটা ইতিহাস বিকৃত।

তিনি আরো বলেন, সরকার বিচার বিভাগ, পুলিশ বাহিনীসহ সর্বস্তর দলীয়করণ করেছে। এ অবস্থা থেকে সমাজের সাধারণ মানুষকে জুলুম থেকে রক্ষা করতে ভোটের অধিকার নিশ্চিত করতে হবে।

দিনের ভোট দিনে দেয়ার ব্যবস্থা করতে আন্দোলন সংগ্রামে সবাইকে এগিয়ে আসার আহ্ববান জানান তিনি।


আরো সংবাদ



premium cement