২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ফেসবুকে ‘হা হা’ রিঅ্যাক্ট দেয়ায় রাজশাহীতে সহপাঠীকে ছুরিকাঘাত

- ছবি : সংগৃহীত

ফেসবুকে সহপাঠীর স্ট্যাটাসে ‘হা হা’ রিঅ্যাক্ট দেয়ায় রাজশাহী কলেজের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করার অভিযোগ উঠেছে তার সহপাঠীর বিরুদ্ধে।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহী কলেজ মাঠে এ ঘটনা ঘটে। ঘটনার পর সহপাঠীরা আহত শিক্ষার্থীকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন। তিনি হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

আহত শিক্ষার্থীর নাম তিহাস (২১)। তিনি রাজশাহী কলেজের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তাকে ছুরিকাঘাতে আহত করা অভিযুক্ত শিক্ষার্থীও একই বিভাগের। তার নাম কিবরিয়া বলে জানিয়েছেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক।

আহত শিক্ষার্থীর সহপাঠী তারেক হোসেন জানান, বুধবার দুপুরে ক্লাস শেষে মাঠের মধ্যে রোদে বসেছিল তিহাস। এ সময় হঠাৎ করে কয়েকজন যুবক এসে তিহাসকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে অন্যরা এসে তাকে উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় তাকে রামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান তারা। পরে সেখান থেকে তাকে হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডে স্থানান্তর করা হয়। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে।

এদিকে ক্যাম্পাস চলাকালে এভাবে শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় শিক্ষার্থীদের কেউ কেউ নিরাপত্তা নিয়ে উদ্বেগ ও শঙ্কা প্রকাশ করেছেন।

রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক সাংবাদিকদের বলেন, ফেসবুকের একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। আর যে ছেলেটি ছুরিকাঘাত করেছ সেও এই কলেজের একই বিভাগের ছাত্র। তার নাম কিবরিয়া বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। বর্তমানে ঘটনাটি খতিয়ে দেখছি আমরা। এ ব্যাপারে কলেজের তরফ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এছাড়া পুলিশকেও আইনি ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে বলে জানান অধ্যক্ষ।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম সাংবাদিকদের বলেন, সামান্য বিষয়কে কেন্দ্র করে দুই বন্ধুর মধ্যে ঘটনাটি ঘটেছে। কলেজের ভেতর ঢুকে প্রকাশ্যে হামলা চালানো ওই ছাত্র এবং তার সহযোগীদের শনাক্তের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল