২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

বগুড়ায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ -

বগুড়া জেলার কাহালু উপজেলায় রোববার সন্ধ্যায় ট্রাকের সাথে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে শহিদুল ইসলাম (৫২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শহিদুল কাহালু উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের ইব্রাহিম খায়ের ছেলে বলে জানান কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন।

তিনি জানান, কাহালু উপজেলার কালিয়াপুকুর এলাকায় রোববার সন্ধ্যার দিকে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশার যাত্রী শহিদুল গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টায় তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। নিহত ব্যক্তির লাশ বগুড়া শজিমেক হাসপাতলের মর্গে রাখা আছে।


আরো সংবাদ



premium cement
সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি

সকল