২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ছেলের সামনে দুর্ঘটনায় মায়ের করুণ মৃত্যু

ছেলের সামনে দুর্ঘটনায় মায়ের করুণ মৃত্যু -

ছেলের সাথে মোটরসাইকেলে চেপে ভাগ্নের বিয়ের দাওয়াত খেতে যাচ্ছিলেন তিনি। কিন্তু আর যাওয়া হলো না। স্পিড ব্রেকারে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে ট্রাকচাপায় নিহত হলেন।

শুক্রবার দুপুরে জেলা শহরের মহারাজা স্কুল মোড়ে ছেলের সামনে মায়ের এই করুণ মৃত্যুর ঘটনা ঘটেছে।

নিহত সরোতা বালা (৪৫) জেলা সদরের কমলপুর ইউনিয়নের দাইনুর গ্রামের মৃত নগেন রায়ের স্ত্রী।

স্থানীয়রা জানান, ছেলে তাপস রায়ের সাথে মোটরসাইকেলে চড়ে দশমাইলে ভাগ্নের বিয়ের দাওয়াত খেতে যাচ্ছিলেন সরোতা বালা। শহরের মহারাজা স্কুলের সামনে চার মাথার মোড়ে স্পিড ব্রেকারে ধাক্কা সামলাতে না পেরে রাস্তায় ছিটকে পড়েন তিনি। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (দিনাজপুর ট-১১-০১৮৮) চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এর আগে ওই ট্রাকের বাম্পারের ধাক্কায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারায় তাপস। খবর পেয়ে লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

নিহতের ছেলে মোটরসাইকেল চালক তাপস রায়ের দাবি, স্পিড ব্রেকার পার হওয়ার সময় মোটরসাইকেলের বাম্পারে একটি ট্রাকের ধাক্কায় তার মা মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার ডান সাইডে পড়ে গিয়ে ওই ট্রাকেরই চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন।

দিনাজপুর কোতয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম মাওলা জানান, দুর্ঘটনায় নিহতের ঘটনায় ট্রাকটি জব্দ করেছেন তারা। তবে পরিবারের পক্ষে অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে তুলে দেয়া হয়েছে।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement