২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় মাদরাসা শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

বগুড়ায় মাদরাসা শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার। - প্রতীকী ছবি

বগুড়ায় মাদরাসা শিক্ষক মাওলানা শহিদুল ইসলামের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুর ১২টার দিকে বগুড়া সদর উপজেলার নামুজা সরদার পাড়ায় এ ঘটনা ঘটে।

শহিদুল ইসলাম নামুজা ফাজিল মাদরাসার শিক্ষক এবং ওই এলাকার আজিম উদ্দীনের ছেলে।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মন্তাজ আলী জানান, দেড় বছর আগে শহিদুল ইসলামের প্রথম স্ত্রীর মৃত্যুর পর তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। তিনি দ্বিতীয় বিয়ে করেন এবং মানসিক অসুস্থতা না কমায় চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন। ঘটনার তিন দিন আগে দ্বিতীয় স্ত্রী সন্তান প্রসব করেন। তাই শহিদুল ও তার স্ত্রী আলাদা রুমে থাকতেন।

শহিদুল ইসলামের কোনো সাড়া না পেয়ে তার স্ত্রী সকাল ৮টার দিকে রুমের দরজা খুলেন এবং আড়ার সাথে গলার মাফলার পেঁচানো ঝুলন্ত লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে।

মন্তাজ আলী আরো জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার

সকল