২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মির্জা ফখরুলসহ নেতাদের মুক্তির দাবি বগুড়া বিএনপির

বগুড়া জেলার মানচিত্র -

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ গ্রেফতার সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছে বগুড়া বিএনপি।

শুক্রবার এক বিবৃতিতে বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র মো: রেজাউল করিম বাদশা, সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, সাংগঠনিক সম্পাদক সহিদ উন নবি সালাম, কে এম খায়রুল বাশার ও জাহিদুল ইসলাম এ দাবি জানান।

বিবৃতিতে নেতারা বলেন, সরকার বিরোধীদলকে দমন-পীড়নের অংশ হিসেবে দলের নেতাকর্মীদের গ্রেফতার, মিথ্যা মামলা ও নয়া পল্টন কেন্দ্রীয় কার্যালয়কে অবরুদ্ধ রাখার যে পদক্ষেপ গ্রহণ করেছে, তারই ধারাবাহিকতায় গভীর রাতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে তাদের নিজ নিজ বাসা থেকে গ্রেফতার করেছে। দেশের জনগণ আজ স্বৈরাচারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ। জনগণের এ ঐক্যকে কিছুতেই রুখে দেয়া যাবে না।

তারা আরো বলেন, বিএনপির নেতাদেরকে গ্রেফতার ও হয়রানি করে জনগণকে নেতৃত্ব শূন্য করার কোনো পদক্ষেপই সফল হবে না। অবিলম্বে গ্রেফতার, জুলুম-নির্যাতন বন্ধ করে এবং হুমকি-ধমকি ও উস্কানিমূলক বক্তব্য পরিহার করে গ্রেফতার সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল