২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ৫ রজব ১৪৪৪
ads
`

মির্জা ফখরুলসহ নেতাদের মুক্তির দাবি বগুড়া বিএনপির

বগুড়া জেলার মানচিত্র -

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ গ্রেফতার সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছে বগুড়া বিএনপি।

শুক্রবার এক বিবৃতিতে বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র মো: রেজাউল করিম বাদশা, সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, সাংগঠনিক সম্পাদক সহিদ উন নবি সালাম, কে এম খায়রুল বাশার ও জাহিদুল ইসলাম এ দাবি জানান।

বিবৃতিতে নেতারা বলেন, সরকার বিরোধীদলকে দমন-পীড়নের অংশ হিসেবে দলের নেতাকর্মীদের গ্রেফতার, মিথ্যা মামলা ও নয়া পল্টন কেন্দ্রীয় কার্যালয়কে অবরুদ্ধ রাখার যে পদক্ষেপ গ্রহণ করেছে, তারই ধারাবাহিকতায় গভীর রাতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে তাদের নিজ নিজ বাসা থেকে গ্রেফতার করেছে। দেশের জনগণ আজ স্বৈরাচারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ। জনগণের এ ঐক্যকে কিছুতেই রুখে দেয়া যাবে না।

তারা আরো বলেন, বিএনপির নেতাদেরকে গ্রেফতার ও হয়রানি করে জনগণকে নেতৃত্ব শূন্য করার কোনো পদক্ষেপই সফল হবে না। অবিলম্বে গ্রেফতার, জুলুম-নির্যাতন বন্ধ করে এবং হুমকি-ধমকি ও উস্কানিমূলক বক্তব্য পরিহার করে গ্রেফতার সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।


আরো সংবাদ


premium cement