০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪
ads
`

রাজশাহী মহানগর ও জেলা বিএনপির বিক্ষোভ-সমাবেশ

রাজশাহী মহানগর ও জেলা বিএনপির বিক্ষোভ-সমাবেশ। - ছবি : নয়া দিগন্ত

নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে স্বেচ্ছাসেবক দল নেতা মকবুল হোসেনকে পুলিশ কর্তৃক গুলি করে হত্যার প্রতিবাদে এবং গ্রেফতারকৃত নেতাকর্মীদের অবিলম্বে মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী মহানগর ও জেলা বিএনপি।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যার কিছুক্ষণ আগে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নগরীর মালোপাড়াস্থ দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়।

রাজশাহী নগরীর সোনাদিঘী মোড় থেকে মহানগর ও জেলা বিএনপির যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিলটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মালোপাড়াস্থ দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানেই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ঈশা। সমাবেশে অন্যদের মধ্যে জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, মহানগর বিএনপির যুগ্ম-আহ্বায়ক নজরুল হুদা, সদস্য সচিব মামুনুর রশিদ মামুন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ওয়ালিউল হক রানা, শফিকুল ইসলাম শাফিক, বজলুল হক মন্টু, জেলা বিএনপির সদস্য তোফাজ্জল হোসেন তপু, জেলা বিএনপির সদস্য রোনুজ্জামান আলম, তোফায়েল হোসেন রাজু, জাকিরুল ইসলাম বিকুল প্রমুখ নেতা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ


premium cement