২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ৫ রজব ১৪৪৪
ads
`

রাবিতে ১২ প্যাকেট গাঁজাসহ ৪ শিক্ষার্থী আটক

রাবিতে ১২ প্যাকেট গাঁজাসহ ৪ শিক্ষার্থী আটক - ছবি : নয়া দিগন্ত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) গাঁজা সেবনকালে ১২ প্যাকেট গাঁজাসহ বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থীকে আটক করেছেন প্রক্টরিয়াল বডি।

বৃহস্পতিবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের ইবলিশ চত্বরের মাঠ থেকে আটক করা হয় তাদেরকে।

আটক চার শিক্ষার্থী হলেন, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আরিফ বিন সিদ্দিক, একই বিভাগের আরেক শিক্ষার্থী সোহান খান, ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী রাজু আহমেদ ও ফোকলোর বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মো: সাইফুল ইসলাম। তারা ছাত্রলীগের হল পোস্টে আছেন বলে জানা গেছে।

প্রক্টর দফতর সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় প্রক্টরিয়াল টিম টহল পরিচালনা করছিলেন। এসময় বিশ্ববিদ্যালয়ের পুরাতন শেখ রাসেল মডেল স্কুলের উত্তরপাশে কিছু শিক্ষার্থীকে গাঁজা সেবন করতে দেখেন প্রক্টরিয়াল টিম। টিম তাদের একটি কলেজ ব্যাগে ১২ প্যাকেট গাঁজা ও অন্যান্য নেশাজাত দ্রব্যসহ চার শিক্ষার্থীকে আটক করে। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য প্রক্টর অফিসে নেয়া হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আসাবুল হক বলেন, আমাদের প্রক্টরিয়াল টিম প্রতিদিনের ন্যায় আজকেও তাদের পরিদর্শনে বের হয়। তখন পুরাতন শেখ রাসেল মাঠের উত্তর পাশ থেকে তাদেরকে গাঁজাসহ আটক করে প্রক্টর অফিসে নিয়ে আসে। এসময় তাদের কাছ থেকে ১২ প্যাকেট গাঁজা পাওয়া যায়।

তাদের বিষয়ে কী ব্যবস্থা নেয়া হবে সে প্রশ্নে তিনি বলেন, পুলিশ রাষ্ট্রের আইন অনুযায়ী ব্যবস্থা নেবেন। আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসন বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী ব্যবস্থা নিবো।


আরো সংবাদ


premium cement