০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪
ads
`

সোনাতলায় মারপিটের মামলায় পৌর মেয়র কারাগারে

-

বগুড়ার সোনাতলায় মারপিটের মামলায় পৌর মেয়র ও জাতীয় শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীর আলম নান্নু ও তার ভাই আবুল কালাম আজাদ পুটুকে কারাগারে পাঠিয়েছে বগুড়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মাদ রবিউল আওয়াল।

সোমবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তা নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া কোর্ট ইন্সপেক্টর সুব্রত ব্যানার্জি।

সুব্রত ব্যানার্জি জানান, ২০১৬ সালের আগস্ট মাসে সোনাতলা বন্দর এলাকায় মারপিটের ঘটনা ঘটে। ওই মামলায় সোমবার সকালে সোনাতলা পৌর মেয়র জাহাঙ্গীর আলম নান্নু ও তার ভাই আবুল কালাম আজাদ পুটু চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।


আরো সংবাদ


premium cement
কাকরাইল মসজিদে উলামাদের সাথে রিজওয়ান-হাসান আলি আদানির বিদ্যুতের সাথে ভারত সরকারের সম্পর্ক নেই : অরিন্দম পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১৭ মেসির মুখে বাংলাদেশের নাম! সোনারগাঁওয়ে স্ত্রীকে হাতুড়ি পেটা করে হত্যা, স্বামী পলাতক রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৩৯ জাবিতে মোটরসাইকেলের ধাক্কায় আহত শিক্ষার্থী লাইফ সাপোর্টে স্বেচ্ছাসেবক দলের নেতাকে তুলে নেয়ার অভিযোগ ফখরুলের সাংবাদিক মাজহারের পিতার অষ্টম মৃত্যুবার্ষিকী আজ যুক্তরাষ্ট্রের আকাশে চীনের রহস্যময় নজরদারি বেলুন : পেন্টাগন রাজশাহীতে চুরির অভিযোগে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা

সকল