০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪
ads
`

বগুড়ায় বাসচাপায় ভটভটি চালকসহ নিহত ৩

বগুড়ায় বাসচাপায় ভটভটি চালকসহ নিহত ৩। - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শেরপুরে শ্যামলী পরিবহনের চাপায় দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় নাজমুল (২৪) নামের আরো একজন আহত হয়েছেন।

সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৬টার দিকে ভবানীপুর ইউনিয়নের ঘোগা বটতলার ইতালিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শাহবন্দেগি ইউনিয়নের সেরুয়া গড়েরবাড়ী এলাকার খেজু প্রামানিকের ছেলে ভটভটিচালক আলামিন (৩২), শেরপুর পৌরসভার কর্মকার পাড়া এলাকার ভটভটিচালক গোপাল সরকার (২৮) এবং শাজাহানপুর উপজেলার আড়িয়াবাজার এলাকার নাঈম (২৬)।

স্থানীয়রা জানান, বিকেলে আমিনপুর এলাকা থেকে ভটভটিতে ধান লোড করে শেরপুরে আসার পথে ঘোগাবটতলার ইতালি নামক স্থানে পৌঁছালে ঢাকা গামী শ্যামলী পরিবহনের একটি বাস তাদের চাপ দেয়। এতে অন্য দিক থেকে আসা মনোহারি খাদ্য সামগ্রী বোঝাই আরেকটি ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই ভটভটিচালক নিহত হযন এবং ভটভটিতে থাকা দু`জন গুরুতর আহত হন। আহত দু`জনকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে নাঈমকে চিকিৎসকরা মৃত ঘোষনা করে।

এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস ওয়ার হাউস সিভিল ডিফেন্স নাদির হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং নিহতদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন সরকার জানান, বাসটি জব্দ করা হয়েছে। ডাইভার ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা যায়নি। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

 


আরো সংবাদ


premium cement
কাকরাইল মসজিদে উলামাদের সাথে রিজওয়ান-হাসান আলি আদানির বিদ্যুতের সাথে ভারত সরকারের সম্পর্ক নেই : অরিন্দম পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১৭ মেসির মুখে বাংলাদেশের নাম! সোনারগাঁওয়ে স্ত্রীকে হাতুড়ি পেটা করে হত্যা, স্বামী পলাতক রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৩৯ জাবিতে মোটরসাইকেলের ধাক্কায় আহত শিক্ষার্থী লাইফ সাপোর্টে স্বেচ্ছাসেবক দলের নেতাকে তুলে নেয়ার অভিযোগ ফখরুলের সাংবাদিক মাজহারের পিতার অষ্টম মৃত্যুবার্ষিকী আজ যুক্তরাষ্ট্রের আকাশে চীনের রহস্যময় নজরদারি বেলুন : পেন্টাগন রাজশাহীতে চুরির অভিযোগে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা

সকল