০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪
ads
`

রাজশাহীতে পরিবহন ধর্মঘট শুরু

রাজশাহীতে পরিবহন ধর্মঘট শুরু - ছবি : নয়া দিগন্ত

রাজশাহীতে বিএনপির গণসমাবেশের আগ মুহূর্তে শুরু হয়েছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট।

বিভাগের আট জেলায় বৃহস্পতিবার সকাল থেকে এ ধর্মঘট শুরু হয়েছে। ফলে সকাল থেকে কোনো পরিবহন রাজশাহী ছেড়ে যায়নি। কোনো গাড়ি ঢুকতেও দেখা যায়নি।

এর আগে গত ২৬ নভেম্বর নাটোরে বিভাগীয় মালিক-শ্রমিক ঐক্য পরিষদের যৌথ সভায় ধর্মঘটের ঘোষণা দেন সংগঠনটির সভাপতি সাফকাত মঞ্জুর বিপ্লব।

ধর্মঘটের কারণে বিপাকে পড়েছেন দূর-দূরান্তের যাত্রীরা। একই সাথে আগামী শনিবার রাজশাহীতে বিএনপির সমাবেশে যোগ দিতে আসা নেতাকর্মীরাও বিপাকে পড়েছেন। পথে ভোগান্তি এড়াতে বুধবার রাতেই অনেকে সমাবেশস্থল মাদরাসা মাঠে চলে এসেছেন।

জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি; ভোলা, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ ও যশোরে পাঁচ নেতাকর্মী নিহত এবং সারা দেশে আওয়ামী লীগের সন্ত্রাসী হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আগামী শনিবার রাজশাহীতে গণসমাবেশের ডাক দিয়েছে বিএনপি।

রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের ব্যক্তিগত সহকারী ও গণসমাবেশের মঞ্চ উপ-কমিটির সদস্য সচিব আব্দুল্লাহ আল মাহমুদ সালাম বিপ্লব নয়া দিগন্তকে বলেন, গণসমাবেশে ব্যাপক লোকসমাগম ঠেকাতে ১ ডিসেম্বর থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট ডাকা হয়েছে।


আরো সংবাদ


premium cement