০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪
ads
`

বগুড়ায় আসামিদের মারপিটে সাক্ষী নিহত, আটক ৫

আসামিদের মারপিটে নিহত সাক্ষী আব্দুল খালেক। - ছবি : সংগৃহীত

বগুড়ার ধুনট উপজেলায় আদালতে সাক্ষী দিতে যাওয়ার পথে মামলার আসামিদের মারপিটে আব্দুল খালেক (৬৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ পাঁচজনকে আটক করেছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল ৮টার দিকে কোদলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আব্দুল খালেক কালেরপাড়া ইউনিয়নের কোদলাপাড়া গ্রামের মৃত আজাহার আলীর ছেলে

থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, কোদলাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের কোষাধ্যক্ষের কাছ থেকে কয়েকদিন আগে মুষ্ঠির (গচ্ছিত) এক মণ চাল বাকিতে কিনে নেন আব্দুস সাত্তার নামের এক ব্যক্তি। কিন্তু টাকা দিতে তালবাহানা করায় তিন নভেম্বর তার সাথে কোষাধ্যক্ষ মোজাম্মেল হকের মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় আব্দুস সাত্তার বাদি হয়ে কোষাধ্যক্ষ মোজাম্মেল হক ও তার ছেলে ফজলুল হকসহ সাতজনকে আসামি করে বগুড়ার আদালতে মামলা করেন। ওই মামলার সাক্ষী ছিলেন নিহত আব্দুল খালেক। মঙ্গলবার বগুড়া আদালতে তার মামলার হাজিরা ছিল। মামলার বাদি আব্দুস ছাত্তার ও তার ভাই স্বাক্ষী আব্দুল খালেক মঙ্গলবার সকালের দিকে আদালতের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে আসামিদের বাড়ির পাশের রাস্তায় পৌঁছলে তাদের ওপর হামলা চালায় মামলার এক নম্বর আসামি ফজলুল হক ও তার লোকজন। এতে আহত হন আব্দুস সাত্তার ও আব্দুল খালেক। পরে আব্দুল খালেককে অচেতন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়।


আরো সংবাদ


premium cement