২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বগুড়ায় আসামিদের মারপিটে সাক্ষী নিহত, আটক ৫

আসামিদের মারপিটে নিহত সাক্ষী আব্দুল খালেক। - ছবি : সংগৃহীত

বগুড়ার ধুনট উপজেলায় আদালতে সাক্ষী দিতে যাওয়ার পথে মামলার আসামিদের মারপিটে আব্দুল খালেক (৬৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ পাঁচজনকে আটক করেছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল ৮টার দিকে কোদলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আব্দুল খালেক কালেরপাড়া ইউনিয়নের কোদলাপাড়া গ্রামের মৃত আজাহার আলীর ছেলে

থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, কোদলাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের কোষাধ্যক্ষের কাছ থেকে কয়েকদিন আগে মুষ্ঠির (গচ্ছিত) এক মণ চাল বাকিতে কিনে নেন আব্দুস সাত্তার নামের এক ব্যক্তি। কিন্তু টাকা দিতে তালবাহানা করায় তিন নভেম্বর তার সাথে কোষাধ্যক্ষ মোজাম্মেল হকের মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় আব্দুস সাত্তার বাদি হয়ে কোষাধ্যক্ষ মোজাম্মেল হক ও তার ছেলে ফজলুল হকসহ সাতজনকে আসামি করে বগুড়ার আদালতে মামলা করেন। ওই মামলার সাক্ষী ছিলেন নিহত আব্দুল খালেক। মঙ্গলবার বগুড়া আদালতে তার মামলার হাজিরা ছিল। মামলার বাদি আব্দুস ছাত্তার ও তার ভাই স্বাক্ষী আব্দুল খালেক মঙ্গলবার সকালের দিকে আদালতের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে আসামিদের বাড়ির পাশের রাস্তায় পৌঁছলে তাদের ওপর হামলা চালায় মামলার এক নম্বর আসামি ফজলুল হক ও তার লোকজন। এতে আহত হন আব্দুস সাত্তার ও আব্দুল খালেক। পরে আব্দুল খালেককে অচেতন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়।


আরো সংবাদ



premium cement
প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন

সকল