১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

সেনাবাহিনীতে চাকরি দেয়া প্রতারক চক্রের মূলহোতা আটক

সেনাবাহিনীতে চাকরি দেয়া প্রতারক চক্রের মূলহোতা আটক - ছবি : নয়া দিগন্ত

জয়পুরহাটে সেনাবাহিনীতে চাকরির প্রলোভন দেখিয়ে ভুয়া নিয়োগপত্র প্রদানের মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের মূলহোতা শাহিনুর ইসলামকে গ্রফতার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ভুয়া নিয়োগপত্র ও দু‘টি সিল উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। শাহিন নওগাঁর ধামুইরহাট উপজেলার আজমপুর গ্রামের মজিবর রহমানের ছেলে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো: মোস্তফা জামান, শাহিনুর ইসলামসহ চার থেকে পাঁচজনের এই সিন্ডিকেট অবৈধ নিয়োগের প্রলোভনে ভুয়া নিয়োগপত্র দিয়ে চাকরি প্রার্থীদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিতেন। কয়েক দিন আগে সেনাবাহিনীতে নিয়োগ চলাকালে গ্রেফতারকৃত শাহিনুর একজন প্রার্থীর থেকে ১০ লাখ টাকা হাতিয়ে নেয় এবং ভুয়া নিয়োগপত্র দেয়। এ বিষয়টি র‌্যাব জানতে পেরে গতরাতে জয়পুরহাট শহরের পাসপোর্ট অফিস এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বুড়িচংয়ে কোটাবিরোধী বিক্ষোভ মিছিল শনির আখড়ায় নতুন করে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে অচল ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক রংপুরে চলছে না জেলা-আন্ত:জেলা পরিবহন, বিএনপি-জামায়াতের ৯ জন গ্রেফতার সাতক্ষীরায় পরকীয়ার জেরে গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ চবিতে হল ছাড়তে নারাজ শিক্ষার্থীরা : সময় বাড়ালো প্রশাসন বর্তমান পরিস্থিতির দ্রুত সমাধান দেখতে চায় বাংলাদেশের বন্ধু ও অংশীদাররা : হোয়াইটলি হানিফ ফ্লাইওভারে সংঘর্ষ : যুবক নিহত ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা বানোয়াট খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল!

সকল