২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বগুড়ায় পৃথক ঘটনায় ২ ব্যক্তি খুন

বগুড়ায় পৃথক ঘটনায় ২ ব্যক্তি খুন। - ফাইল ছবি

বগুড়ায় পৃথক ঘটনায় দু‘ব্যক্তিকে খুন করা হয়েছে।

বগুড়া শহরে শনিবার (২৬ নভেম্বর) জামাল উদ্দিন খাজা (৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, সকাল ১০টার দিকে শহরের বৃন্দাবন পূর্বপাড়া এলাকায় খাজার নিজ শয়নকক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

খাজা ওই এলাকার মৃত আমির হোসেনের ছেলে। তিনি ফুয়াং ফুডসের পণ্য পৌঁছে দেয়ার কাজ করতো।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশের একাধিক টিম কাজ করছে। পারিবারিক কারণে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

অন্যদিকে কাহালু সংবাদদাতা জানান, কাহালুতে গতকাল শুক্রবার দিন দুপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে উপর্য্যুপুরী ছুরিকাঘাতে নায়েব আলী (৩০) নামে এক ব্যক্তিকে হত্যা করা হয়।

নায়েব আলী বগুড়া জেলার কাহালু উপজেলার মুরইল ইউনিয়নের ওলাহালী গ্রামের আবুল হোসেন এর ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, বেলা আড়াউটার দিকে নায়েব আলীকে জাহিদ ও হাবিল নামের দুই ব্যক্তি বাড়ি থেকে ডেকে পাশের ডোমুর গ্রামের একটি পুকুর পাড়ে নিযে যায়। সেখানে নায়েব আলীর শরীরের বিভিন্ন স্থানে উপর্য্যপুরী ছুরিকাঘাত করে হত্যা করা হয়।

কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নায়েব আলীর ভাই রাশেদ আলী কাহালু থানায় হত্যা মামলা করেন। মামলার ১৬ ঘণ্টার মধ্যেই শনিবার দুপুরে মামলার প্রধান আসামি জাহিদকে (২০) বগুড়া শহরের বিসিক শিল্পনগরী এলাকা হতে গ্রেফতার করা হয়।

গ্রেফতার জাহিদ কাহালু উপজেলার মুরইল ইউনিয়নের ওলাহালী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে বলে থানা সুত্র নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement