২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আত্রাইয়ে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ২

আত্রাইয়ে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ২ - ছবি : প্রতীকী

নওগাঁর আত্রাই উপজেলায় আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগে ১০ জন এজাহার নামীয় ও অজ্ঞাতনামা আরো ৪০-৪৫ জনসহ মোট ৫৫ জন বিএনপির নেতাকর্মীর নামে মামলা দেয়া হয়েছে। এ মামলার পরিপ্রেক্ষিতে দুজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারদের শনিবার আদালতে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে উপজেলার পাঁচুপুর ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি কাউসার ইসলাম আত্রাই থানায় ওই মামলা করেন।

ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি কাউসার ইসলাম বলেন, ‘শুক্রবার বিকেলে পাঁচুপুর উচ্চ বিদ্যালয় মাঠে ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা ছিল। সভা শেষে রাত ৭টার দিকে স্থানীয় দলীয় নেতাকর্মীরা নিয়ে চা পান করছিলেন। এ সময় আগামী ৩ ডিসেম্বর বিএনপির রাজশাহী মহাসমাবেশের বিষয় নিয়ে বিএনপির নেতাকর্মীরা আমাদেরকে ও আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদেরকে গালাগালি করছিল। নিষেধ করায় তারা আমাদের ওপর হামলা করে। এতে আমিসহ আরো তিনজন আহত হই। এ ঘটনায় শুক্রবার রাতেই থানায় মামলা করা হয়।’

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, হামলার অভিযোগে কাউসার ইসলাম এজাহার নামীয় ১০ জন ও অজ্ঞাতনামা আরো ৪০-৪৫ জনকে আসামি করে মামলা করেছেন। মামলার পরিপ্রেক্ষিতে রাতেই অভিযান চালিয়ে পাঁচুপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে হান্নান (৪০) এবং মধুগুরনই গ্রামের ইউসুফ আলীর ছেলে বাহাদুরকে (৪০) গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারদের শনিবার আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement

সকল