০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪
ads
`

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী : পলক

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী : পলক - ছবি : নয়া দিগন্ত

যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশকে সোনার বাংলায় রুপান্তরিত করার ভিত্তি রচনা করেছিলেন বঙ্গবন্ধু। আর বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

শনিবার দুপুরে নাটোরের সিংড়া জোনাল অফিসের নবনির্মিত কমপ্লেক্সের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পলক এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশকে একটি উন্নত, সমৃদ্ধ, ডিজিটাল বাংলাদেশে পরিণত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।পর পর তিনবার নৌকায় ভোট দিয়ে নির্বাচিত করায় দেশের সামগ্রিক উন্নয়ন হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

তাই আপনারা মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে নৌকায় ভোট দিবেন। পর পর তিনবার নৌকায় ভোট দিয়েছেন বলেই দেশের সামগ্রিক উন্নয়ন হয়েছে।

অনুষ্ঠানে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর সমিতি বোর্ডের সভাপতি গোলাম মাওলার সভাপতিত্বে উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সহকারী কমিশনার (ভূমি) আল ইমরান, পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার প্রকৌশলী এমদাদুল হক, ডেপুটি জেনারেল ম্যানেজার শাহাদত হোসেন, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমুখ।


আরো সংবাদ


premium cement