০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪
ads
`

বিএনপির জনস্রোতে ভেসে যাবে আ’লীগ : মিনু

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু - ছবি : নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, দেশের অন্যান্য স্থানের মতো রাজশাহীতেও বিএনপির গণজোয়ার শুরু হয়েছে। বিএনপির এই জনস্রোতে এবার অবৈধ আওয়ামী লীগ সরকার ভেসে যাবে।

তিনি বলেন, বিএনপির গণসমাবেশ নিয়ে সরকার গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। পুরো বিভাগ জুড়ে নেতাকর্মীদের নামে গায়েবী মামলা দিয়ে প্রতিদিন গ্রেফতার করা হচ্ছে। কিন্তু মামলা ও গ্রেফতার করে বিএনপিকে আর দমিয়ে রাখা যাবে না। সকল বাধা অতিক্রম করে রাজশাহীর মাদরাসা ময়দানসহ পুরো শহর মানুষে মানুষে ভরে যাবে।

আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে শুক্রবার সন্ধ্যায় রাজশাহী মহানগর বিএনপির সাংগঠনিক ৩ নম্বর ওয়ার্ড বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর আয়োজনে প্রচার মিছিল ও প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নগরীর বহরমপুর ডিবি আনোয়ারা প্রাথমিক বিদ্যালয়ে এ কর্মসূচির আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন ৩ নম্বর ওয়ার্ড বিএনপির প্রধান সমন্বয়ক ওয়াজির উজির। বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ঈশা, যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা, সদস্য সচিব মামুনুর রশিদ মামুন, যুগ্ম আহ্বায়ক ওয়ালিউল হক রানা, শফিকুল ইসলাম শাফিক ও বজলুল হক মন্টু।

সভা শেষে প্রচার মিছিল বের করেন নেতাকর্মীরা। মিছিলটি বহরমপুর থেকে শুরু হয়ে সিটি বাইপাস ও বিলসিমলা দিয়ে তেরখাদিয়া গিয়ে শেষ হয়।


আরো সংবাদ


premium cement