৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯, ৭ রজব ১৪৪৪
ads
`

খেজুরের রস পানের পর শিশুর মৃত্যু


রাজশাহীর বাঘা উপজেলায় খালি পেটে খেজুরের রস খেয়ে তোয়া ইসলাম (৯) নামের এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) বেলা ১১টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

তোয়ার পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার খুব সকালে খালি পেটে খেজুরের রস পান করে অসুস্থ হয়ে পড়ে তোয়া। পরে বমি শুরু করলে তাকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক রামেক হাসপাতালে পাঠান। পথিমধ্যে তার অবস্থা আশঙ্কাজনক দেখা গেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডা. কাওসার আহম্মেদ জানান, শিশুটি আমাদের কাছে নিয়ে আসার আগেই মারা গেছে। খালি পেটে খেজুরের রস খাওয়ায় বিষক্রিয়া সৃষ্টি হয়েছে। ওই কারণে তার মৃত্যু হতে পারে।


আরো সংবাদ


premium cement
'ঢাকায় গালফ এয়ারের পাইলটকে ভুল চিকিৎসার মাধ্যমে হত্যা করা হয়েছে' বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘনীভূত হবার পূর্বাভাস কোনো প্রলোভনে পড়েন নির্বাচনে যাননি সাত্তার : ছেলে তুষার নাজিরপুরে নৌকাডুবিতে ইট ব্যাবসায়ীর মৃত্যু, গুরুতর আহত ১ 'সাংস্কৃতিক বৈচিত্রতা জানতে নৃবৈজ্ঞানিক মাঠকর্ম' ডাণ্ডাবেড়ি পরিয়ে জানাজায় হাজির করা কেন অবৈধ নয় : হাইকোর্ট দ্বিতীয় দিনের কর্মসূচিতে অংশ নিতে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা টসে হেরে ব্যাটিংয়ে ঢাকা ডমিনেটর্স আত্মরক্ষার্থে দোকানে ঢুকলে সেখানে ব্যবসায়ীকে গুলি করে হত্যা ইউক্রেনে সামরিক সহায়তা জোরদার করতে দক্ষিণ কোরিয়ার প্রতি আহ্বান ন্যাটোর প্রথমবারের মতো সৌদি আরবে উচ্চগতির ট্রেন চালালেন নারী

সকল