২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

খেজুরের রস পানের পর শিশুর মৃত্যু

- ছবি : প্রতীকী

রাজশাহীর বাঘা উপজেলায় খালি পেটে খেজুরের রস খেয়ে তোয়া ইসলাম (৯) নামের এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) বেলা ১১টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

তোয়ার পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার খুব সকালে খালি পেটে খেজুরের রস পান করে অসুস্থ হয়ে পড়ে তোয়া। পরে বমি শুরু করলে তাকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক রামেক হাসপাতালে পাঠান। পথিমধ্যে তার অবস্থা আশঙ্কাজনক দেখা গেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডা. কাওসার আহম্মেদ জানান, শিশুটি আমাদের কাছে নিয়ে আসার আগেই মারা গেছে। খালি পেটে খেজুরের রস খাওয়ায় বিষক্রিয়া সৃষ্টি হয়েছে। ওই কারণে তার মৃত্যু হতে পারে।


আরো সংবাদ



premium cement
টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ

সকল