০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

নাটোরে মামলাবাজ আ‘লীগের নেতাকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নাটোরে মামলাবাজ আ‘লীগের নেতাকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন - ছবি : নয়া দিগন্ত

নাটোরের লালপুরে মামলাবাজ কদিমচিলান ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিনসহ তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (০৬ অক্টোবর) দুপুরে উপজেলার কদিমচিলান নতুন বাজার এলাকার নাটোর-পাবনা মহাসড়কের পাশে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন কদিমচিলান ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উসমান গনি, সাবেক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সামসুর রহমান সমু, নগর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আতাহার আলী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ওই এলাকার রুহুল আমিন ও আলমসহ তাদের সহযোগীরা দীর্ঘ দিন ধরে এলাকায় চাঁদাবাজি, বাড়িঘর ভাঙচুর, চাঁদা আদায়ের জন্য মারপিটসহ এলাকায় অসহায় ও গণমান্য ব্যক্তিদের মামলার ভয় দেখিয়ে টাকা আদায় করে। এ সময় বক্তারা রুহুল আমিনসহ তার সহযোগীদের গ্রেফতারের দাবি জানান।

এ বিষয়ে ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন এবং ষড়যন্ত্রমূলক।

এ ব্যাপারে কদিমচিলান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও একই ইউনিয়নের সদ্য সাবেক চেয়ারম্যান সেলিম রেজা মাস্টার বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহীপ্রার্থী ঘোড়া প্রতীকের পক্ষে নির্বাচন করেছে এবং তিনি একজন বাজে প্রকৃতির ছেলে।


আরো সংবাদ


premium cement
বগুড়ায় বিএনপির মিছিলে পুলিশের বাধা পুলিশ দিয়ে জনগণের ন্যায্য অধিকার আদায়ের আন্দোলন স্তব্ধ করা যাবে না : আবদুল হালিম দিনমজুরের তোষকের নিচ থেকে কোটি টাকার হেরোইন উদ্ধার জটিল রোগে আক্রান্ত হাফেজ তরিকুলের বাবা বাঁচতে চান কিশোরগঞ্জ থেকে ঢাকার গণসমাবেশে যোগ দেবে বিএনপির ৫০ হাজার নেতাকর্মী ভালুকায় বিএনপির ৪ নেতাকর্মী গ্রেফতার গফরগাঁওয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা হান্সি ফ্লিকই থাকছেন জার্মানদের কোচ অগ্নিসন্ত্রাসীদের আর ক্ষমতায় আসতে দেয়া হবে না : প্রধানমন্ত্রী রাবিতে ১২ প্যাকেট গাঁজাসহ ৪ শিক্ষার্থী আটক অনলাইন জুয়ায় ৩ হাজার কোটি টাকা পাচার, মাস্টার এজেন্টসহ গ্রেফতার ৯

সকল