৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

বগুড়ায় দলীয় কোন্দলে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়ায় দলীয় কোন্দলে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা - ছবি : নয়া দিগন্ত

দলের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে বগুড়ার শেরপুর পৌর আওয়ামী লীগের নেতা শেখ মর্তুজা কাওসার অভি (৩৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার সন্ধ্যায় উপজেলার এমএম কার ওয়াশ অ্যান্ড শারমিনের পেছনে এ ঘটনা ঘটে।

মর্তুজা উপজেলা সদরের খন্দকারপাড়ার মৃত হোসেন কামাল ফুয়ার ছেলে ও হাট-বাজার ইজারা এবং স্টক ব্যবসার সাথে জড়িত ছিলেন। এ ছাড়াও শেরপুর পৌর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন তিনি।

স্থানীয় সূত্র জানা গেছে, সন্ধ্যা ৭টার দিকে শেরপুর উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি ওয়ার্কসপে মর্তুজা নিজের বাইক পরিষ্কার করতে দেন। এ সময় দুর্বৃত্তরা অস্ত্রসহ হামলা করলে তিনি জীবন বাঁচাতে দৌড়ে পালিয়ে ওয়ার্কসপের পেছনের জঙ্গলের ভিতরে চলে যান। কিন্তু সেখানেই তাকে এলোপাতাড়ি কুপিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেরপুর থানার অফিসার ভারপ্রাপ্ত ইনচার্জ (ওসি) আতাউর রহমান খন্দকার জানান, অভ্যন্তরীণ কোন্দলে এই হত্যাকাণ্ডের ঘটনা বলে জানতে পেরেছি। ঘটনার সাথে কারা জড়িত তা জানা যায়নি। লাশ শহীদ জিয়াউর রহমান মেডিক্যালের মর্গে রয়েছে। এখনো পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি। তবে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।


আরো সংবাদ


premium cement

সকল