২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রাজশাহীতে নার্সের ওপর হামলা, যুবক গ্রেফতার

- প্রতীকী ছবি

রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে কর্তব্যরত সিনিয়র স্টাফ নার্সের ওপর হামলার ঘটনায় করা মামলায় মেহেদি হাসান (২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে রাজশাহীর আদালত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে আদালতে তোলা হয়। এরপর তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

গ্রেফতার মেহেদি হাসান উপজেলার সইপাড়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওই হামলার ঘটনায় উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের আবাসিক মেডিক্যাল অফিসার থানায় মামলা করেন। মামলা দায়েরের পর পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতারের চেষ্টা করছিল। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে, রাজশাহীর আদালত এলাকায় অবস্থান করছেন মেহেদি। পরে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

ওসি আরো বলেন, মেহেদিকে গ্রেফতার করে আদালতে নেয়া হয়েছিল। তার আইনজীবী জামিন আবেদন করেন। পুলিশ আদালতে তার চার দিনের রিমান্ড আবেদন করলে আদালত আসামির জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তবে রিমান্ড শুনানি পরে অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

এর আগে ২২ সেপ্টেম্বর মোহনপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের মধ্যে ঢুকে পড়েন মেহেদি হাসান। হত্যার উদ্দেশে মেহেদি সেখানকার কর্তব্যরত সিনিয়র স্টাফ নার্স শিলা প্রামাণিককে (৩০) হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেন। প্রাথমিক চিকিৎসা শেষে নার্সকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে স্বাস্থ্যকেন্দ্রের সিসিটিভির ভিডিও ফুটেজ দেখে আসামি মেহেদিকে শনাক্ত করা হয়। পরে তার বিরুদ্ধে থানায় মামলা করা হয়।


আরো সংবাদ



premium cement

সকল