২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পাবনায় ব্যবসায়ীকে অপহরণ করে ১০ লাখ টাকা ছিনতাই

পাবনায় ব্যবসায়ীকে অপহরণ করে ১০ লাখ টাকা ছিনতাই - ফাইল ছবি

পাবনায় কামরুল ইসলাম খোকন (৪৮) নামে এক ফেব্রিক্স ব্যবসায়ীকে অপহরণ করে ১০ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। পরে গাড়িতে করে তাকে সাভারে নিয়ে গিয়ে মহাসড়কের পাশে ফেলে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে সদরের হাজিরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

শুক্রবার রাতে পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

খোকন আতাইকুলা থানার মধুপুর এলাকার মৃত শাহজাহান প্রামানিকের ছেলে। তিনি পাবনা থেকে গেঞ্জি কিনে মালয়েশিয়া, থাইল্যান্ড, ইন্দোনেশীয়াসহ বেশ কয়েকটি দেশে ফেবিক্সের মালামাল পাঠাতেন।

ভুক্তভোগীর পরিবার জানায়, বৃহস্পতিবার সকালে ইসলামী ব্যাংক আতাইকুলা শাখা থেকে ১০ লাখ টাকা উত্তোলন করে মোটরসাইকেলযোগে টার্মিনাল যাওয়ার পথে মাইক্রোবাসযোগে তাকে অপহরণ করা হয়। সেদিন রাতে বাড়িতে না ফেরায় তার মোবাইলে ফোন করলে সেটিও বন্ধ পাওয়া যায়। তখন পরিবারের সদস্যরা সদর থানায় যোগাযোগ করে একটি সাধারণ ডায়েরি করে। পরে পুলিশ তাকে উদ্ধারের জন্য আধুনিক প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে।

শুক্রবার দুপুরে ঢাকার সাভার এলাকায় মহাসড়কের পাশে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করে ল্যাব জোন হাসপাতালে ভর্তি করে। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সন্ধ্যার দিকে পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়।

খোকন বলেন, ‘আমাকে মাইক্রোবাসে উঠিয়ে চোখমুখ বেঁধে বিভিন্নভাবে নির্যাতন করে টাকা ছিনিয়ে নিয়ে যায়। ‍আর আমাকে অচেতন করে ঢাকার সাভারে ফেলে যায়।’

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, বিষয়টি নিয়ে আমরা সারারাত ধরে কাজ করছি। অপরাধীদের সনাক্ত করতে অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement