২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্টে ক্রেনের চালকের মৃত্যু

বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্টে ক্রেনের চালকের মৃত্যু -

বগুড়ার আদমদীঘিতে বৈদ্যুতিক খুঁটি স্থাপনকালে বিদ্যুৎস্পৃষ্টে নাজিম উদ্দিন (৩৬) নামের এক ক্রেনচালক নিহত ও হারুনুর রশিদ (২১) নামে ক্রেনের হেলপার আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় আদমদীঘি উপজেলার রেলওয়ে স্টেশন এলাকার খামারবাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ক্রেনের চালক নাজিম উদ্দিন কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার নেমশিকালি গ্রামের তাজু মিয়ার ছেলে ও আহত হারুনুর রশিদ চট্রগ্রাম জেলার বানখালি উপজেলার বাড়িগ্রামের শফিউল আলমের ছেলে। তারা নেসকো লিমিটেডের ঠিকাদারি প্রতিষ্ঠানে কাজে আদমদীঘি উপজেলায় বৈদ্যুতিক খুঁটি স্থাপনের কাজে ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সান্তাহার নেসকো বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ কেন্দ্রের আওয়ায় আদমদীঘি উপজেলার বিভিন্ন গ্রামে নতুন করে বৈদ্যুতিক খুঁটি বা পোল স্থাপনের জন্য ওই বিভাগের ঠিকাদার প্রতিষ্ঠানের অধিনে বেশ কিছু শ্রমিক দীর্ঘ দিন ধরে কাজ করছেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় আদমদীঘির রেলওয়ে স্টেশনের কাছে খামার বাড়ি নামক স্থানে সিমেন্টের তৈরি খুঁটি পোল ক্রেনের মাধ্যমে স্থাপন করার সময় পাশের বৈদ্যুতিক তারে স্পর্শ লেগে ক্রেনের চালক নাজিম উদ্দিন ও হেলপার হারুনুর রশিদ গুরুতর আহত হন।

আহতদের আদমদীঘি হাসপাতালে নেয়ার পর চিকিৎসক চালক নাজিম উদ্দিনকে মৃত ঘোষণা করেন। আহত হেলপার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ


premium cement