২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ধুনটে নাশকতার মামলায় জামায়াত নেতা দুলাল গ্রেফতার

ধুনটে নাশকতার মামলায় জামায়াত নেতা দুলাল গ্রেফতার - ফাইল ছবি।

বগুড়ার ধুনটে নাশকতার মামলায় রফিকুল ইসলাম দুলাল (৬৫) নামে এক জামায়াত নেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরের দিকে ধুনট থানা থেকে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাতে উপজেলার পাঁচথুপি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

রফিকুল ইসলাম দুলাল উপজেলা জামায়াতের সাবেক আমির ও চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

তার বিরুদ্ধে বগুড়ার ধুনট ও শেরপুর থানায় নাশকতাসহ ৪টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, রফিকুল ইসলাম দুলাল উপজেলার পাঁচথুপি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি ২০০২ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত উপজেলার চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ২০০২ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত জামায়াতে ইসলামী বাংলাদেশ ধুনট উপজেলা শাখার আমিরের দায়িত্ব পালন করেন। ২০১৭ সালে বগুড়ার শেরপুর থানায় তার বিরুদ্ধে একটি নাশকতার মামলা দায়ের হয়। ওই মামলায় আদালতে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, শেরপুর থানায় দায়ের করা মামলায় রফিকুল ইসলামের বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। এছাড়াও তার বিরুদ্ধে আরো ৩টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান

সকল