৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ৩ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

নাটোরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

নাটোরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত - ছবি : নয়া দিগন্ত

নাটোরে ট্রাকের চাপায় দুরুল হুদা নামে এক শাখা ব্যবস্থাপক নিহত হয়েছেন। এই ঘটনায় ট্রাকের হেলপারকে আটক ও ট্রাক জব্দ করেছে পুলিশ।

বুধবার দুপুরে শহরের বড়হরিশপুর বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুরুল হুদা প্রশিক্ষা মানবিক উন্নয়ন কেন্দ্রের বাগাতিপাড়ার তমালতলা শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। নিহত দুরুল হুদা গোদাগাড়ি এলাকার বাসিন্দা।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, বুধবার দুরুল হুদা নামে এক এনজিওর শাখা ব্যবস্থাপক শহরে আসছিলেন। বড়হরিশপুর বাইপাস এলাকায় আসলে তার মোটরসাইকেলের চাকা গর্তে পড়ে যায়। এ সময় ঢাকা থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। এ সময় ট্রাকের চালকের সহকারীকে আটক করেছে সদর থানা পুলিশ।


আরো সংবাদ


premium cement
আজারবাইজানকে ঠেকাতে আর্মেনিয়াকে ক্ষেপণাস্ত্র দিচ্ছে ভারত বিএনপির দুর্নীতি-দুঃশাসন বিদেশীদের কাছে তুলে ধরতে হবে : প্রধানমন্ত্রী ইরানের তেল রফতানিতে ফের যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা কলাবাগানে গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর নিহত ইরানে গুপ্তচর নিয়োগ দিয়ে তাদের রক্ষা করার ব্যবস্থা নেয়নি সিআইএ অবসরের পরও অস্ত্রধারী পুলিশের নিরাপত্তা পাবেন বেনজীর বিমানের ইঞ্জিনে পাখি, ভোগান্তিতে সৌদিগামী যাত্রীরা ইউক্রেনে রুশ দখলদারিত্বকে স্বীকৃতি দেবে না যুক্তরাষ্ট্র : বাইডেন ত্রিদেশীয় সিরিজ খেলতে দেশ ছাড়ছে টাইগাররা বন্ধ হচ্ছে বিবিসি বাংলার রেডিও সার্ভিস ৬০ কি.মি. বেগে ঝড় হতে পারে রাজধানীসহ ১৫ জেলায়

সকল