২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নাটোরে মোটরসাইকেল-সিএনজি সংঘর্ষে হতাহত ৩

নাটোরে মোটরসাইকেল-সিএনজি সংঘর্ষে হতাহত ৩ -

নাটোরের নলডাঙ্গায় মোটরসাইকেল-সিএনজি সংঘর্ষে মো: নাইম হোসেন (১৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে বিলাশ (১৭) ও তানভির (১৯) নামে অপর দুই আরোহী।

শনিবার ১১টার দিকে উপজেলার নলডাঙ্গা-পীরগাছা সড়কের বাড়ইহাটি গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহত নাইম হোসেন উপজেলার বাঙ্গালখলসী গ্রামের মো: বাবুর ছেলে। আর আহত দুজন একই গ্রামের তানভির ও বিলাশ ওই গ্রামের মৃত আশরাফ ও শহিদুল ইসলামের ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শফিকুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, শনিবার বেলা ১১টার দিকে নাইম ও তানভির মোটরসাইকেল নিয়ে নিজ বাড়ি থেকে পীরগাছার দিকে যাচ্ছিল। পথে নলডাঙ্গা-পীরগাছা সড়কের বাড়ইহাটি গ্রামে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে গুরুতর জখম হয়ে নাইম ঘটনাস্থলেই মারা যায়। এ সময় অপর এক মোটরসাইকেল আরোহী দুর্ঘটনার শিকার হয়। এতে ওই মোটরসাইকেলের আরোহী তানভির এবং একই সাথে অন্য মোটরসাইকেলের আরোহী বিলাশ আহত হয়। তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তনের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সিএনজিচালক পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল