৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ৩ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

রায়গঞ্জে পৃথক স্থান থেকে ২ জনের লাশ উদ্ধার

রায়গঞ্জে পৃথক স্থান থেকে ২ জনের লাশ উদ্ধার - ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পৃথক স্থান থেকে দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার সলঙ্গা থানার ঘুড়কা ইউনিয়নের ভুইয়াগাতি ও নলকা ইউনিয়নের এরান্দহ থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার ইচলাদীঘর গ্রামের প্রকাশ হালদারের ছেলে প্রসন্ন হালদার (৪২) ও একই থানার নলকা ইউনিয়নের এরান্দহ গ্রামের শফিজুদ্দিনের ছেলে নুর নবী (৩২)।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, শুক্রবার সকালে সলঙ্গা থানার ভুইয়াগাতির একটি ইটভাটায় একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রসন্ন হালদারের লাশটি উদ্ধার করে।

অপরদিকে একই দিন সকালে সলঙ্গার নলকা ইউনিয়নের এরান্দহ গ্রামে নিজ ঘরে নুরবনীর লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয় পরিবারের সদস্যরা। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

ওসি আরো বলেন, লাশ দুটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।


আরো সংবাদ


premium cement
ছেলেকে নিয়ে যা জানালেন বুবলি ও সাকিব পাইপলাইনে নাশকতা ‘আন্তর্জাতিক সন্ত্রাসবাদের’ উদাহরণ : এরদোগানকে পুতিন আফগানিস্তানের কাবুলে বিস্ফোরণ, নিহত ১৯ আহত ২৭ আড়াই বছর আগে শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী আধিপত্য বিস্তারে ২ ডাকাত গ্রুপের সংঘর্ষ, নিহত ৩ হালুয়াঘাটে বন্য হাতির তাণ্ডব থামছেই না : এবার বিনষ্ট করলো বসতঘর বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৬৫ লাখ ছুঁইছুঁই সাফজয়ী ফুটবলারদের নামে সেতু ইউক্রেনের জন্য আরো ১২ বিলিয়ন ডলারের সহায়তা মার্কিনিদের আজারবাইজানকে ঠেকাতে আর্মেনিয়াকে ক্ষেপণাস্ত্র দিচ্ছে ভারত বিএনপির দুর্নীতি-দুঃশাসন বিদেশীদের কাছে তুলে ধরতে হবে : প্রধানমন্ত্রী

সকল