০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯, ১০ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

নাটোরে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে কলেজের অফিস সহকারী আটক

নাটোরে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে কলেজের অফিস সহকারী আটক - ছবি : নয়া দিগন্ত

নাটোরের সিংড়ায় কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে চামারী ডিগ্রী কলেজের অফিস সহকারী আব্দুল খালেককে (৫৬) আটক করেছে পুলিশ।

বুধবার দুপুরে স্থানীয়রা আটক করে ৯৯৯-এ ফোন দিলে পুলিশ তাকে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

আটক আব্দুল খালেক হাতিয়ান্দহ ইউনিয়নের হাসিঘাটি গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।

স্থানীয়রা জানান, চামারী ডিগ্রী কলেজের অফিস সহকারী আব্দুল খালেক একাদশ শ্রেণির এক ছাত্রীকে প্রায়ই উত্যক্ত করতেন। বুধবার কলেজ চলাকালীন সময়ে লাইব্রেরিতে সেই ছাত্রীকে শ্লীলতাহানি করলে স্থানীয়রা আব্দুল খালেককে আটক করে ৯৯৯-এর মাধ্যমে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

ভুক্তভোগী ছাত্রী বলেন, আব্দুল খালেক প্রায়ই আমাকে কুপ্রস্তাব দেন। তাকে অনেকবার নিষেধ করেছি তারপরও বুধবারে কলেজে তিনি আমাকে শ্লীলতাহানি করেছেন। আমি এ ঘটনার বিচার চাই।

অভিযুক্ত আব্দুল খালেক বলেন, তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা। কলেজের অফিসরুমে বসে থাকার সময় অসাবধানতাবশত ওই ছাত্রীর পায়ের সাথে পা লেগেছে। শুধু এতটুকুই।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: রফিকুল ইসলাম বলেন, স্থানীয়রা অফিস সহকারী আব্দুল খালেককে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ


premium cement