২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ : এলাকাবাসীর মানববন্ধন

বগুড়ায় সোনাতলায় ধর্ষণে অভিযুক্ত ছাত্রলীগ নেতা - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার সোনাতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন কুমার ঘোষের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। সম্প্রতি এক নারীর স্বামী বাড়িতে না থাকার সুযোগে ওই নেতা তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ। প্রতিবাদে মানববন্ধন করে তাকে গ্রেফতারের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা সুজন কুমার উপজেলার নামাজখালি এলাকার শ্রী সুভাষ চন্দ্র ঘোষের ছেলে। এ নিয়ে ভুক্তভোগী নারীর বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় স্থানীয়ভাবে বাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

ভুক্তভোগী ওই নারী বলেন, আমার স্বামী বাড়িতে না থাকায় সে আমার বাড়িতে গভীর রাতে এসে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি আমি আমার স্বামীকে জানাতে চাইলে সে আমাকে সরাসরি এবং মোবাইল ফোনে মাধ্যমে প্রাণনাশের হুমকি দেয়। আমার সাথে থাকা সন্তান ঘুম থেকে জেগে উঠলে বিষয়টি কাউকে জানালে তাকেও হত্যা করবে বলে হুমকি দিতে থাকে। সে আমাকে আরো বলে, ‘আমি ছাত্রলীগ সেক্রেটারি, তুই আমার কিছু করতে পারবি না।’

এ ব্যাপারে অভিযুক্ত সুজনের সাথে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ থাকায় কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে সুজনকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানব বন্ধন করেছে এলাকাবাসী।

বুধবার উপজেলা সদরের সোনালী ব্যাংক মোড়ে এলাকাবাসীর এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা অবিলম্বে অভিযুক্তকে গ্রেফতারের দাবি জানান এবং ঘটনার সাথে জড়িতদের ফাঁসির দাবি জানান। এলাকার নারী-পুরুষ ব্যানার ও ঝাড়ু নিয়ে মানববন্ধনে অংশগ্রহণ করে।

এ বিষয়ে সোনাতলা থানার ওসি জালাল উদ্দীন জানান, বিষয়টি আমরা যাচাই-বাছাই করছি।


আরো সংবাদ



premium cement