৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ৩ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

শাজাহানপুরে কচুক্ষেত থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

-

বগুড়ার শাজাহানপুরে কচুক্ষেত থেকে ফয়সাল শিশির (১৬) নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারে দাবি, তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে সাজাপুর বানারশি গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। সোমবার রাত থেকে নিখোঁজ ছিলেন ফাহিম।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, সোমরাত রাতে বন্ধুদের সাথে ঘোরাফেরা করছিলেন ফাহিম। পরে রাতে আর বাসায় ফিরেনি। এলাকার কিশোরদের সাথে পূর্বথেকেই তার শত্রুতা ছিল। ওই ঘটনার জের ধরেই তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করছে পরিবার।

শাজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রউফ বলেন, কচুক্ষেতে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে। তবে হত্যাকাণ্ডের কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ


premium cement
ইউক্রেনের জন্য আরো ১২ বিলিয়ন ডলারের সহায়তা মার্কিনিদের আজারবাইজানকে ঠেকাতে আর্মেনিয়াকে ক্ষেপণাস্ত্র দিচ্ছে ভারত বিএনপির দুর্নীতি-দুঃশাসন বিদেশীদের কাছে তুলে ধরতে হবে : প্রধানমন্ত্রী ইরানের তেল রফতানিতে ফের যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা কলাবাগানে গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর নিহত ইরানে গুপ্তচর নিয়োগ দিয়ে তাদের রক্ষা করার ব্যবস্থা নেয়নি সিআইএ অবসরের পরও অস্ত্রধারী পুলিশের নিরাপত্তা পাবেন বেনজীর বিমানের ইঞ্জিনে পাখি, ভোগান্তিতে সৌদিগামী যাত্রীরা ইউক্রেনে রুশ দখলদারিত্বকে স্বীকৃতি দেবে না যুক্তরাষ্ট্র : বাইডেন ত্রিদেশীয় সিরিজ খেলতে দেশ ছাড়ছে টাইগাররা বন্ধ হচ্ছে বিবিসি বাংলার রেডিও সার্ভিস

সকল