২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আদমদীঘিতে দেনার দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা

বিধান চন্দ্র রায়। - ছবি: নয়া দিগন্ত

বগুড়ার আদমদীঘি উপজেলায় দেনার দায়ে বিধান চন্দ্র রায় (৬০) নামের এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার নিজের ব্যবসাপ্রতিষ্ঠান ‘তৃপ্তি ট্রেডার্স’ থেকে তার লাশ উদ্ধার করা হয়। বিধান আদমদীঘি উপজেলার পুশিন্দা গ্রামের বাসিন্দা।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বিধান এলাকার বিভিন্ন লোকজনকে বাজার দরের চেয়ে কম মূল্যে রড-সিমেন্ট দেবার নাম করে কয়েক লাখ টাকা নেন। নির্ধারিত সময়ে প্রতিশ্রুতি রাখতে না পারায়, পাওনাদাররা টাকার জন্য চাপ দিতে থাকে। একপর্যায়ে গত ২১ জুন বিধান দোকানের উদ্দেশে বের হয়ে উধাও হয়ে যান। এমন খবর ছড়িয়ে পড়লে পাওনাদাররা তার বাড়িতে এসে টাকা দাবি করেন। অনেকেই পাওনা টাকার পরিবর্তে বাড়ি থেকে কিছু মালামালও নিয়ে যান বলে তার স্ত্রী শেফালী জানান।

জানা গেছে, ২২ জুন রাতে বাড়ি ফেরেন বিধান। তার ফিরে আসার খবর পেয়ে পাওনাদাররা টাকার জন্য বিভিন্নভাবে চাপ দিতে থাকে। একপর্যায়ে রোবাবর ভোর সাড়ে ৪টার দিকে বাড়ি থেকে বেরিযে যান তিনি। তার ছেলে মিহির ৫টার দিকে মোবাইলফোনে বাবা বিধানের সাথে কথা বলেন।

মিহির জানান, তখনো তার বাবা মোবাইলফোনে স্বাভাবিক কথাবার্তা বলেছিলেন। পরে এলাকার লোকজন সকাল ১০টার দিকে তৃপ্তি ট্রেডার্সের জানালার ফাঁক দিয়ে দেখতে পায় বিধান সিলিং ফ্যানের রডের সাথে ঝুলে আছেন। এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল তার লাশ উদ্ধার করে।


আরো সংবাদ



premium cement