২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সিংড়ায় মসজিদের ভেতরে মুয়াজ্জিনকে মারধর, আটক ২

সিংড়ায় মসজিদের ভেতরে মুয়াজ্জিনকে মারধর, আটক ২ - ছবি : সংগৃহীত

নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদের ভেতরে মুয়াজ্জিন ও এক মুসল্লিকে মারধরের ঘটনায় চৌগ্রাম ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা বেগমের ছেলে ও স্বামীকে আটক করেছে থানা পুলিশ।

রোববার সকালে পৃথক দুটি জায়গা থেকে তাদেরকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন আওয়ামী লীগ নেত্রী হাসিনা বেগমের ছেলে হাবিব আরমান ও স্বামী আব্বাস আলী।

জানা গেছে, শনিবার বিকেলে তুচ্ছ ঘটনা নিয়ে চৌগ্রাম কেন্দ্রীয় মসজিদের ভেতরে মুয়াজ্জিন নিজাম উদ্দিনকে (৭৫) মারধর শুরু করেন ইউনিয়ন আওয়ামী লীগ নেত্রীর ছেলে হাবিব আরমান। এ সময় মুয়াজ্জিনকে উদ্ধার করতে গেলে তার বড় ভাই মুসল্লি আকবর আলীকেও বেধরক পিটুনি দেয়া হয়।

পরে মুসল্লিরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতদের মধ্যে আকবর আলীর অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ প্রসঙ্গে চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা বলেন, মসজিদের ভেতরে ডুকে মুয়াজ্জিন ও মুসল্লিকে মারধর একটা অমানবিক ঘটনা। অভিযুক্তদের বিচার দাবি করেন তিনি।

সিংড়া থানার ওসি নুর-এ-আলম সিদ্দিকী বলেন, এই ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এই মামলায় দুজনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া

সকল