০৯ আগস্ট ২০২২
`

সড়কে গাছ ফেলে ঘণ্টাব্যাপী ডাকাতি, অর্ধকোটি টাকা লুট

সড়কে গাছ ফেলে ঘণ্টাব্যাপী ডাকাতি, অর্ধকোটি টাকা লুট - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গা সদর উপজেলার সড়াবাড়ীয়া-গহেরপুর সড়কে গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার রাত পৌনে ৯টা পর থেকে ঘণ্টাব্যাপী সড়ক আটকে লুটপাট চালায় ডাকাতরা। এ সময় ওই সড়ক দিয়ে যাতায়াতকারী প্রাইভেটকার, অটোরিকশা, আলমসাধু, পাখিভ্যান ও মোটরসাইকেল আটকে অন্তত দুই শতাধিক মানুষকে অস্ত্রের মুখে জিম্মি করে ১৫ ভরি স্বর্ণালংকারসহ প্রায় অর্ধকোটি টাকা লুট করে মুখোশধারী ডাকাত দল।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মুন্না বিশ্বাস, দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুল কবিরসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ডাকাতের কবলে পড়া শাহাজালাল নামের এক ভুক্তভোগী বলেন, আমরা নিজের কাজ শেষ করে তিন বন্ধু মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলাম। এ সময় ১৫-১৬ জন মুখোশধারী ডাকাত আমাদের মোটরসাইকেল গতিরোধ করে। আমাদের দুজনের মোবাইল ও আরেকজনের কাছ থেকে ৮ হাজার টাকা নিয়ে নেয়। পরে আমাদের মোবাইল ফোন ফেরত দিয়ে দেয়। এসময় সড়কে আসা একটি আম বোঝায় ইঞ্জিনচালিত আলমসাধু চালকের টাকা লুট করে নেয় তারা। মোবাইল চাইলে না দেয়ায় তাকে রামদা’র উল্টো দিক দিয়ে শরীরে বিভিন্নস্থানে আঘাত করে। পরে আমাদেরকে ছেড়ে দেয়।

আলমডাঙ্গা উপজেলার জোড়গাছা গ্রামের শহিদুল হকের ছেলে গরু ব্যবসায়ী আব্দুল হক আজাদ বলেন, আমরা শিয়ালমারি পশুহাট থেকে মোটরসাইকেলযোগে ফেরার সময় সড়াবাড়ীয়া মাঠের মধ্যে পৌঁছালে আমার কাছে ব্যাগে থাকা ১৪ লাখ টাকা রামদা দেখিয়ে লুট করে ডাকাতরা।

এ প্রসঙ্গে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাত সদস্যদের ধরতে ইতোমধ্যেই পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। খুব দ্রুতই তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

 


আরো সংবাদ


premium cement
‘শ্রমিকদের কাছে ইসলামের সুমহান দাওয়াত পৌঁছে দিতে হবে’ জনবিচ্ছিন্নদের ৭ দলীয় জোট রাজনীতিতে গুরুত্বহীন : তথ্যমন্ত্রী চলন্ত বাসে ধর্ষণ : ৪ জনের স্বীকারোক্তি, ৬ জনের রিমান্ড সাপুরের কাছ থেকে গোখরা সাপের ৫০ বাচ্চা উদ্ধার কেনিয়ায় ভিন্ন মেজাজের প্রেসিডেন্ট নির্বাচন আমিরাতের জাতীয় রেল নেটওয়ার্কের কাজ শেষের পথে ঋণ পরিশোধের বোঝা পুরোটাই জনগণের ওপর পড়বে : টিআইবি গণতান্ত্রিক নতুন বাংলাদেশ প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান : সেলিম বগুড়ায় কলেজশিক্ষার্থীকে নিয়ে ছাত্রলীগ নেতা উধাও রেলের ভাড়া বাড়ানোর এখনো সিদ্ধান্ত হয়নি : মন্ত্রী সড়ক দুর্ঘটনায় আম্পায়ার রুডি কোয়ের্তজেনের মৃত্যু

সকল